Latest Tamilrockers Website Link Domain Extension

Network of e-online & Explore formation

Latest Tamilrockers Website Link Domain Extension

January 10, 2021 News Tech 0
Latest Tamilrockers Website Link Domain Extension

Latest Tamilrockers Website Domain Extension

Everybody Know About Tamilrockers. I think nothing to tell new things about tamilrockers. But I tell new domain extension of tamilrockers website. Because its a illegal website, therefore they are changing their domain extension. Government blocked tamilrockers website for pirating movies. For these reason they lost their google ranking. Therefore many people don’t find tamilrockers on google easily.

Pleople search on google tamilrockers by tamilrockers website link, tamilrockers link list, tamilrockers official website, tamilrockers website url. So I am just sharing tamilrockers domain name extension history.

Latest tamilrockers website link is – 1tamilmv(dot)cc

tamilrockers changed their website name to 1tamilmv. Tamilrockers New Website name is 1tamilmv.

Latest Tamilrockers Website Link Domain Extension
1tamilmv.actamilrockers.cl
1tamilmv.twtamilrockers.hn
1tamilmv.wstamilrockers.az
1tamilmv.retamilrockers.vu
1tamilmv.kmtamil rockers.la
1tamilmv.aitamilrockers.da
1tamilmv.bztamilrockers.in
1tamilmv.trtamilrockers.mx
1tamilmv.grtamilrockers.ru
1tamilmv.litamilrockers.az
1tamilmv.nztamilrockers .la
1tamilmv.lutamilrockers.vs
1tamilmv.betamilrockers.mz
1tamilmv.cxtamil rockers.ws
1tamilmv.cotamilrockers.by
1tamilmv.lvtamilrockers.ph
1tamilmv.tztamilrockers.bz
1tamilmv.tatamilrockers.cl
1tamilmv.cztamilrockers.to
1tamilmv.totamilrockers.tel
1tamilmv.teltamilrockers.la
Domain History

তামিলরকার্স ২০২০: তামিল মুভি ডাউনলোড ওয়েবসাইট

2011 সালে প্রতিষ্ঠিত, তামিলরকার্স একটি ওয়েবসাইট যা ব্যবহারকারীদের পাইরেটেড সিনেমা ডাউনলোড করার অনুমতি দেয়। এই সিনেমা সাধারণত নতুন বলিউড, হলিউড তামিল, তেলুগু, মালয়ালম এবং পাঞ্জাবি সিনেমা যা সিনেমা মুক্তির সাথে সাথে প্রতি সপ্তাহে তাদের ওয়েবসাইটে ফাঁস হয়ে যায়। টেলিভিশন চ্যানেল এবং অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে টিভি শো এবং ওয়েব সিরিজের ক্রমবর্ধমান জনপ্রিয়তা সঙ্গে, এমনকি এগুলো এখন ২০২০ সালে তামিলরকার্স-এ অবৈধ ভাবে ডাউনলোড ের জন্য উপলব্ধ।

রাজস্ব উপর তামিলরকার্স এর প্রভাব

তামিলরকার্স মুভি ডাউনলোড চলচ্চিত্র শিল্পের রাজস্ব ক্ষতি কারণ বিষয়বস্তুরচয়িতারা ক্ষতিপূরণ পায় না কারণ এই ওয়েবসাইটের ব্যবহারকারীরা তামিলরকার্স-এ উপলব্ধ সিনেমা দেখার জন্য থিয়েটারে যান না। বছরের পর বছর ধরে তামিলরকার্স তাদের মুক্তির প্রথম দিনে বিভিন্ন ব্লকবাস্টার চলচ্চিত্র ফাঁস করেছে।সাম্প্রতিক বছরগুলোতে, বাহুবলী ২ এবং দঙ্গলের মত সিনেমা ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে। রিপোর্ট অনুযায়ী, বিনোদন শিল্প অবৈধ ডাউনলোডের জন্য বার্ষিক প্রায় 2.8 বিলিয়ন ডলার হারায়। জানা গেছে, ভারতীয় ইন্টারনেট ব্যবহারকারীরা বিশ্বব্যাপী অবৈধ টরেন্ট ওয়েবসাইট ব্যবহারের জন্য দ্বিতীয় বৃহত্তম গ্রুপ হিসেবে অবদান রেখেছেন। 

 

পাইরেসি বন্ধে সরকার কি করছে?

সরকার চলচ্চিত্র পাইরেসি নির্মূলে সুনির্দিষ্ট পদক্ষেপ গ্রহণ করেছে। ২০১৯ সালে অনুমোদিত সিনেমাটোগ্রাফি আইন অনুযায়ী, প্রযোজকদের লিখিত সম্মতি ছাড়া যে কোন ব্যক্তিকে ৩ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে। এছাড়া অপরাধীদের উপর ১০ লাখ ডলার জরিমানাও আরোপ করা যেতে পারে। যারা অবৈধ টরেন্ট ওয়েবসাইটে পাইরেটেড কপি ছড়াচ্ছেন তাদেরও কারাদণ্ডহতে পারে। 

Disclaimer – Neef It does not aim to promote or condone piracy in any way. Piracy is an act of crime and is considered a serious offence under the Copyright Act of 1957. This page aims to inform the general public about piracy and encourage them to be safe from such acts. We further request you not to encourage or engage in piracy in any form.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *